Services

আপনার কি আরো বেশি ট্র্যাফিক দরকার?

অবশ্যই আপনার আরো বেশি ট্র্যাফিক দরকার। কে বলবে যে তার ওয়েবসাইট কিংবা ব্লগের জন্য ট্র্যাফিকের আর দরকার নেই? কে বলবে এই কথা?

সবাই চায় ফেসবুকের মতো কিংবা ফোর্বসের মতো একটি ওয়েবসাইট তৈরি করে সেখান থেকে হাজার হাজার, লক্ষ কোটি টাকা আয় করতে! কিন্তু চাইলেই কি পাওয়া যায়?

কিন্তু মূল কথা তো সেখানে না! মূল কথা হচ্ছে, কিভাবে আপনি আরো ট্র্যাফিক পাবেন? কীভাবে আরো বেশি ওয়েবসাইট ভিজিটর যোগাড় করবেন? কীভাবে?

আরো বেশি ট্র্যাফিক বা ভিজিটর পাওয়া জন্য আপনাকে আরো বেশি সচেতন হতে হবে। আরো বেশি মার্কেটিং করতে হবে! আরো বেশি প্রচার প্রচারণায় জড়িত থাকতে হবে। কিন্তু কোনোভাবেই কি আপনার কাজ হচ্ছে না?

আমি গত ৬ বছর ধরে ডিজিটাল মার্কেটিংয়ের উপর পড়াশোনা করে আসছি এবং মজার ব্যাপার হচ্ছে এখনো শিখছি। কারণ শেখার কোনো শেষ নেই। এই ব্লগ চালু করেছি ২০১৮ সালের ডিসেম্বর মাসে। আর তারপরে মাত্র ২ মাসের মধ্যেই ওয়েবসাইটে লাখের উপর ভিজিটর নিয়ে এসেছি। অলরেডি আরো চারটা ওয়েবসাইটের কাজ করছি। যেখানে প্রত্যেক দিনে প্রায় কয়েক হাজারের উপর ভিজিটর দিচ্ছি। অলরেডি প্রায় ১৩০টির বেশি ওয়েবসাইট ও ব্লগের মার্কেটিং করে দিয়েছি। একইসাথে গত ৪ বছরে প্রায় ১৫০টির বেশি ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপ করে দিয়েছি এবং ৮০টির বেশি অ্যান্টিভাইরাস ও ভাইরাসের কোডিং করেছি।

 

সুতরাং, আপনার ওয়েবসাইট হোক কিংবা ব্লগ কিংবা যেকোনো অনলাইনে শপে যদি ট্র্যাফিকের দরকার পড়ে কিংবা শুধুমাত্র ভিজিটরের দরকার পড়ে তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। কারণ, আমি শতভাগ নিশ্চয়তা দিয়ে ট্র্যাফিক বাড়িয়ে দিতে পারবো আপনার ওয়েবসাইট কিংবা ব্লগের। সম্পূর্ণ অর্গানিক ট্র্যাফিক দেয়ার পাশাপাশি চাইলে যেকোনো খবরের কাগজ, সোশ্যাল মিডিয়া ইত্যাদি থেকেও ভিজিটর দেয়ার নিশ্চয়তা দিচ্ছি!

এছাড়াও সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সার্চ ইঞ্জিন মার্কেটিং, কন্টেন্ট মার্কেটিং, কন্টেন্ট রাইটিং, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন, প্রফেশনাল সোশ্যাল মিডিয়া প্রোফাইল অপটিমাইজেশন, লিংক বিল্ডিং, ব্যাকলিংকিং ইত্যাদিসহ যেকোনো সমস্যা সরাসরি আমার সাথে যোগাযোগ করতে পারেন।

এছাড়াও মার্কেটিং, প্যারাসাইকোলজি, প্যারানরমাল একটিভিটিস, ওয়েব ডিজাইন, সফটওয়্যার ডিজাইন, ক্যারিয়ার গাইডলাইন, গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি নিয়ে কনসালটেন্সির জন্য সম্পূর্ণ বিনামূল্যে আমার সাথে যোগাযোগ করতে পারেন নিচের বাটনে ক্লিক করে!

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker